রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:০০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পটুয়াখালীতে চার গরুচোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ

পটুয়াখালীতে চার গরুচোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ

dynamic-sidebar

অনলাইন ডেস্ক : পটুয়াখালীতে চার গরু চোর সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে স্থানীয়রা।

রবিবার (১৪ এপ্রিল) সদর উপজেলার বড়বিঘাই খেয়াঘাটে চোরাইকৃত চারটি গরু পাচারকালে স্থানীয় জনতার হাতে ধরা পরে তারা। এ সময় স্থানীয়রা আটককৃত চার চোর সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোর্পদ করে।

আটককৃত হলেন, কুষ্টিয়া জেলার আলমগীর হোসেন (৫০), গাজীপুর জেলার বেলাল সিকদার (৩২), বরগুনা জেলার সোহেল ফরাজি (২৩) এবং পটুয়াখালী বড়বিঘাই এলাকার নুরুল হক ফকির (৩৫)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রবিবার আটককৃত চার সদস্যরা তিনটি গরু নিয়ে পাটুয়াখালী খেয়া পাড় হতে গেলে স্থানীয়রা তাদের পরিচয় ও গরুর মালিকানা যাচাই করলে ওই চারজন তাদের স্বপক্ষে কোন প্রকার প্রমাণ দেখাতে পারেনি।

এ সময় স্থানীয়রা ওই চারজনকে গণপিটুনি দেয়। পরে পটুয়াখালী সদর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ জনতার হাত থেকে চার জনকে উদ্ধার করে জেল হাজতে প্রেরণ করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে চোর চক্রটি জানায়, বরিশালের বিভিন্ন এলাকা থেকে গরুগুলো চুরি করা হয়েছে।

এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মাসুম বিল্লাহ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net